শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে টিকটক ভিডিও বানানোর অভিযোগে গ্রেফতার ৯

প্রকাশিত : 07:32 PM, 2 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও বানানোর অভিযোগে রাজশাহীতে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার(১ জুন) সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা নগরীর বিভিন্ন স্থানে  অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।নগরীর ভদ্রা পার্ক, পদ্মা গার্ডেন, জিয়া পার্ক ও আলিফ-লাম-মীম ভাটার মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার নয়জনের মধ্যে তিনজন কিশোরী। এছাড়া একজন কিশোরও আছে। এদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। রাজশাহীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।গ্রেফতারকৃত অন্য পাঁচজন হলো- মহানগরীর ছোটবনগ্রাম হাউজিং কোয়ার্টার এলাকার এসএম সিহাব ওরফে অন্তর (২৫), একই এলাকার মমিনুল ইসলাম (২৪), রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া এলাকার শরিফুল ইসলাম (২০), রাজশাহীর এয়ারপোর্ট থানার বিরস্তইল এলাকার ইসতিয়াক আহমেদ ওরফে রিফাত (১৯) ও পবা উপজেলার বড় ভালাম এলাকার লালন শাহ (২৪)।বুধবার(২জুন) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।তিনি জানান, অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও বানানোর অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT