মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

​ভারতীয়দের জন্য প্রিয়াঙ্কার করোনা তহবিল

প্রকাশিত : 10:52 AM, 30 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বলিউড তারকাদের অনেকে এগিয়ে আসছেন ভারতের করোনার ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায়। এবার প্রিয়াঙ্কা চোপড়া বিশ্ববাসীকে তার দেশকে সাহায্যের অনুরোধ জানিয়েছেন। সামাজিক মাধ্যমে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বলেন, ‘আমাদের নজর দেওয়ার প্রয়োজন আছে এখন। এটি অত্যন্ত জরুরি। আমি এখানে লন্ডনে বসে আমার পরিবার এবং বন্ধুদের থেকে শুনতে পাচ্ছি ভারতে হাসপাতালে বেডের অভাবের কথা।

তিনি আরও বলেন, ‘আইসিইউতে কোনও রুম ফাঁকা নেই, অ্যাম্বুলেন্স খুব ব্যস্ত, অক্সিজেনের ঘাটতি। এছাড়া মৃত্যুর পরিমাণ এত বেড়ে গেছে। আমার দেশ ভারত নাজুক পরিস্থিতিতে রয়েছে।’

সাহায্য চেয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমাদের বিশ্ব সম্প্রদায় হিসেবে যত্ন নেওয়ার প্রয়োজন। যতক্ষণ না সবাই নিরাপদে থাকছে ততক্ষণ কেউই কিন্তু নিরাপদ নয়। সুতরাং, মহামারি বন্ধ করতে সাহায্য করার জন্য আপনার সাধ্যমতো হাত বাড়িয়ে দিন। দান করুন।’

উল্লেখ্য, পাঁচ হাজার করোনাযোদ্ধার খাবারের দায়িত্ব নিয়েছেন সালমান খান। বলিউডডের ভাইজান জানান, মুম্বাইয়ে যতদিন লকডাউন চলবে তত দিন ‘ভাইজানস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বিভিন্ন অঞ্চলে খাবার পৌঁছে দেবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT