ঢাকা, সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

৮ বিভাগে বাংলাদেশ আ.লীগের বিশেষ টিম গঠন

প্রকাশিত : 10:36 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ৮টি বিভাগে বিশেষ টিম গঠন করা হয়েছে। এই ৮ বিভাগে চারজন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮ জন সাংগঠনিক সম্পাদককে টিম সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।
৩ অক্টোবর,শনিবার গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকের পর প্রস্তাবিত এই বিশেষ টিম গঠন করা হয়।

ঢাকা বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সমন্বয়ক করা হয়েছে। টিমের সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, অ্যাডভোকেট আবদুল মান্নান খান, ড. আবদুস সোবহান গোলাপ, মো. দেলোয়ার হোসেন, অ্যাড. মৃণাল কান্তি দাস, মেহের আফরোজ চুমকি, মো. সিদ্দিকুর রহমান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, অ্যাডভোকেট সানজিদা খানম, সাহাবুদ্দিন ফরাজী এবং মোহাম্মদ সাঈদ খোকন।

ময়মনসিংহ বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, অসীম কুমার উকিল, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং।

চট্টগ্রাম বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ওয়াসিকা আয়েশা খান, ফরিদুন্নাহার লাইলী, ড. সেলিম মাহমুদ, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, হারুনুর রশিদ, আমিনুল ইসলাম আমিন ও দীপংকর তালুকদার।

রাজশাহী বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, ডা. রোকেয়া সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান এবং বেগম আখতার জাহান।

রংপুর বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।

খুলনা বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হককে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্যান্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, পীযূষ কান্তি ভট্টাচার্য্য, হাবিবুর রহমান সিরাজ, অ্যাডভোকেট মো. আমিরুল ইসলাম মিলন, পারভীন জামান কল্পনা, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা।

বরিশাল বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনকে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, আ খ ম জাহাঙ্গীর হোসাইন, ডাক্তার শাম্মী আহমেদ, গোলাম কবীর রাব্বানী চিনু এবং আনিসুর রহমান।

সিলেট বিভাগ: যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিককে সমন্বয়ক করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, নুরুল ইসলাম নাহিদ, ডা. মুশফিক হোসেন চৌধুরী ও উপদফতর সম্পাদক সায়েম খান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT