শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

৭ দিনের লকডাউনে চাঁপাইনবাবগঞ্জ: কঠোর বিধিনিষেধ

প্রকাশিত : 02:48 PM, 24 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে ১১ দফা নির্দেশনা দিয়ে চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার থেকে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

নিজ কার্যালয়ে সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ।

তিনি বলেন, সম্প্রতি এই জেলায় করোনার সংক্রমণে ঊর্ধমুখী প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। গত এক সপ্তাহে সংক্রমণের হার পর্যবেক্ষণ করে দেখা যায়, এখানে শনাক্ত রোগি ৫০ শতাংশের বেশি।

পরিস্থিতির অবনতি হওয়ায় মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তে লকডাউন দেয়া হয়েছে বলে জানান ডিসি।

তিনি জানান, লকডাউনে সব দোকানপাট ও যানচলাচল বন্ধ থাকবে। অ্যাম্বুলেন্স, জরুরি ও অন্যান্য সেবাদানকারী যানবাহন ছাড়া অন্য কোনো যান চাঁপাইনবাবগঞ্জে প্রবেশ ও জেলা থেকে বের হবে না।

কলকারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় চালু থাকবে, শ্রমিকদের নিজস্ব ব্যবস্থাপনায় আনা-নেয়া করতে হবে বলেও জানান ডিসি।

সোর্সঃ নিউজবাংলা২৪

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT