বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

৭৩ বছর বয়সী বৃদ্ধাকে গণধর্ষণ!

প্রকাশিত : 06:27 PM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শরীয়তপুরের ডামুড্যায় ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা ৭৩ বছর বয়সী অসুস্থ এক বৃদ্ধাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার ভোরে এ ঘটনার পর বৃদ্ধা নিজেই ডামুড্যা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলো- শিধলকুড়া ইউনিয়নের আরমান বেপারীর ছেলে সামিম বেপারী (২৭) ও একই এলাকার তার বন্ধু শহীদ মাদবরের ছেলে হাসান মাদবর (২৬)।

ধর্ষণের শিকার নারী বলেন, জীবনে বড় পাপ করেছি। না হলে আজ এ বয়সে এসে এই দিনটা দেখা লাগত না।

তিনি বলেন, স্বামী মারা গেছেন অনেক বছর আগে। ঘরে একাই থাকি। ৩ মেয়ে থাকে শ্বশুরবাড়ি। প্রতিদিনের মতো রাতে শুয়ে পড়ি। অসুস্থ ছিলাম। রাতে মাঝে-মধ্যেই সামিম আসত ঘুমাতে। কালও পুলিশ আসছে ওকে ধরে নিতে- এ কথা বলায় সরল মনে দরজা খুলে দেই।

তিনি আরও বলেন, তারা ঘরে ঢুকে দরজা আটকে পাশের খাটে গিয়ে শোয়। আমি ঘুমিয়ে পড়ি। হঠাৎ তারা আমার ওপর আক্রমণ করে।

প্রত্যক্ষদর্শী এক নারী বলেন, রাত প্রায় ৩টার দিকে হঠাৎ ঘুম ভেঙে যায়। ওই বৃদ্ধার চিৎকার শুনে এগিয়ে গেলে দুইজন দৌড়ে পালিয়ে যায়, কিন্তু অন্ধকারে কে সেটা চিনতে পারিনি।

সামিমের দাদা সামসুল ইসলাম (৭৮) বলেন, আমার নাতি নেশাপানি করে, কিন্তু কোনো মেয়েলী সমস্যা নেই। এলাকার মানুষ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

ডামুড্যা থানার পরিদর্শক (তদন্ত) প্রবীণ চক্রবর্তী বলেন, এক বৃদ্ধা নারীর অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট আসার পর তদন্তসাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র যুগান্তর

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT