ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ওয়াহিদা খানম

প্রকাশিত : 01:35 PM, 4 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অস্ত্রোপচারে পর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে। বৃহস্পতিবার দিববাগত রাত ১২টার দিকে অস্ত্রপচার শেষে হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন এ কথা জানান। তিনি জানান, ইউএনও ওয়াহিদার মাথার জটিল অস্ত্রোপচার করতে প্রায় দুই ঘণ্টা সময় লেগেছে। ছয় সদস্যের চিকিৎসক দল ওই অস্ত্রপচার করেন।

জাহিদ হোসেন বলেন, ইউএনও ওয়াহিদার মাথায় ভাঙা হাড়ের সাত-আটটি টুকরা ছিল। সেগুলো অস্ত্রপচারের মাধ্যমে জোড়া লাগানো হয়েছে। যেহেতু মাথার আঘাত, তাই সময় লাগবে। আগামী ৭২ ঘণ্টা তার পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে। তিনি আশাবাদী ওয়াহিদা সুস্থ হয়ে উঠবেন।

তিনি আরও বলেন, রোগীর ডান পাশ প্যারালাইজড ছিল। আশা করছি সচল হয়ে যাবে। তবে সময় লাগবে। আল্লাহ ভরসা। এসময় ওয়াহিদা খানমের সেরে উঠার বিষয়ে আশাবাদী হলেও তিনি এখনো শঙ্কামুক্ত নন বলেও জানিয়েছেন চকিৎসকরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT