ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

৪ দিন পর তিস্তায় ভেসে উঠল নিখোঁজ জেলের মরদেহ

প্রকাশিত : 06:16 PM, 12 December 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে নিখোঁজ হওয়া জেলে হেলাল উদ্দিনের (২৬) মরদেহ চার দিন পরে উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংগিমারী ইউনিয়নের ধুবনী গ্রামে তিস্তা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজ সেচ প্রকল্পের মূলস্রোত ধারার ভাটিতে নৌকায় করে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ হন জেলে হেলাল উদ্দিন। হেলাল উদ্দিন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী গ্রামের মকবুল হোসেনের ছেলে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজ সেচ প্রকল্পের মূলস্রোত ধারার ভাটিতে নৌকায় করে মাছ ধরতে যান জেলে হেলাল উদ্দিন। এ সময় অসাবধনতায় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি। স্থানীয় জেলেরা প্রথম দিকে তার সন্ধানের চেষ্টা করে ব্যর্থ হলে হাতীবান্ধা ফায়ার সার্ভিসকে খবর দেন।

পরে রংপুর থেকে ডুবুরি দল এসে দুই দিন চেষ্টা করেও তার সন্ধান মেলাতে পারেনি। ঘটনার ৪ দিন পর শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে ধুবনী গ্রামে তিস্তা নদীতে হেলাল উদ্দিনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT