শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

৩ বছরেও হয়নি রাস্তা সংস্কার, সামান্য বৃষ্টিতেই হাঁটুপানি

প্রকাশিত : 05:37 PM, 1 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

টানা কয়েকদিনের বৃষ্টিতে সাটুরিয়া ডাকবাংলোর সামনের রাস্তা পানি জমে হাঁটুপানি। সামান্য বৃষ্টি হলে জমে পানি সৃষ্টি হয় জলাবদ্ধতার এমন পরিস্থিতিতে তৈরি হয় অবর্ণনীয় জনদুর্ভোগ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল সোমবার রাতের বৃষ্টিতে হাঁটুপানি ও কাঁদা জমে আছে রাস্তায়। হাঁটুপানিতে ভিজে জনসাধারণ জনদুর্ভোগ নিয়েই চলাচল করছে।

সাটুরিয়া আল মদিনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রতিদিন এই রাস্তায় হাজার হাজার মানুষ যাতায়াত করেন। আমি দীর্ঘদিন ধরে রাস্তাটি এই অবস্থাই দেখে আসছি। সামান্য বৃষ্টিতে এখানে হাঁটুপানি ও কাঁদা জমে থাকে।

এ ব্যাপারে সাটুরিয়া উপজেলা প্রকৌশলী এএফএম তৈয়াবুর রহমান বলেন, রাস্তাটি আমাদের এলজিইডির না। রাস্তাটির পুনঃ সংস্করণের কাজ করছে সওজ। সামান্য বৃষ্টি হলে হাঁটুপানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে জনদুর্ভোগ হচ্ছে। তাই দ্রুত সময়ের মধ্যে সাটুরিয়া ডাকবাংলোর সামনের রাস্তাটি পুনঃ সংস্করণ প্রয়োজন বলে তিনি মনে করেন।

অপর দিকে মানিকগঞ্জের সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী গাউসুল আজম মারুফ বলেন, সাটুরিয়া-বালিয়াটি রাস্তার সংস্কারের কাজ ২০১৮ থেকে শুরু হয়েছে। ২০২১ সালের জুনে শেষ হওয়ার কথা থাকলেও জমি অধিগ্রহণের জটিলতার কারণে তা শেষ করা যাচ্ছে না। প্রকল্পের মেয়াদ বাড়বে। সাটুরিয়া ডাকবাংলোর সামনের রাস্তায় পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে যাতে জনদুর্ভোগ না বাড়ে সেই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT