শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন! নাম না করে সায়নীকে তীব্র কটাক্ষ অগ্নিমিত্রার

প্রকাশিত : 11:25 AM, 5 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের নাম না করে তীব্র কটাক্ষ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। আসানসোল দক্ষিণের প্রার্থী অগ্নিমিত্রার দাবি, “২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন নাকি সিনেমায় নামবেন তা উনিই জানেন।” অর্থাৎ সায়নীর পরাজয় যে নিশ্চিত, সেটাই বুঝিয়ে দিতে চাইলেন তিনি। অগ্নিমিত্রার চরম কটাক্ষের পালটাও দিয়েছেন সায়নী। তৃণমূলের তারকা প্রার্থী বলেন, “আমি ভেবেছিলাম উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না। ওঁর ভাষাতেই ওঁর পরিচয় ও বংশপরিচয়।”

ঘটনার সূত্রপাত, রবিবার ভোট প্রচারে বের হওয়ার আগে। সোশ্যাল মিডিয়ায় স্থানীয় ইস্তাহার প্রকাশ করেন অগ্নিমিত্রা পল। ফেসবুকে ইস্তাহারে উল্লেখ করেন, বিধায়ক হলে তিনি আসানসোল দক্ষিণে “ল” কলেজ ও মেডিক্যাল কলেজ তৈরি করতে উদ্যোগ নেবেন। অগ্নিমিত্রার সেই প্রতিশ্রুতি নিয়েই এদিন সায়নীকে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, “উনি (অগ্নিমিত্রা) আসানসোলের ভূমিকন্যা। তাহলে এতদিন কেন ওই কাজ করেননি?”

সায়নীর এই কটাক্ষের জবাব দিতে গিয়েই মেজাজ হারান অগ্নিমিত্রা । বলে দেন, “উনি (সায়নী) সিনেমা থেকে এসেছেন। রাজনীতির কিছু জানেন না।” এরপর জুড়ে দেন, “আমি সাধারণ বিজেপির কার্যকর্তা। যেখানে বিজেপির এমএলএ ও এমপিরা রাজ্য সরকারের অসহযোগিতায় কোনও কাজ করতে পারছেন না। সেখানে সাধারণ বিজেপি কর্মী হয়ে কি এই কাজ করা সম্ভব? আসলে উনি রাজনীতির বিষয়ে কিছু জানেন না। উনি সিনেমা করতেন। সরাসরি নেমে গিয়েছেন টিকিট পেয়ে। দু’বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে গাল পাড়তেন। আমার তো মনে হয় ২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন। নাকি সিনেমায় নামবেন, তা উনিই জানেন।”

অগ্নিমিত্রার এই মন্তব্য সায়নীর কানে পৌঁছায়। সায়নী ঘোষ এদিন সন্ধেয় প্রচারে ব্যস্ত ছিলেন ধেনুয়া অঞ্চলে। সেখান থেকে অগ্নিমিত্রার কটাক্ষের জবাবে বলেন, “আমি ভেবেছিলাম উনি সফিসটিকেটেড। উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না।”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT