ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

২ বছর পর নতুন সিনেমায় সুস্মি

প্রকাশিত : 11:10 AM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

২ বছর পর নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন সুস্মি রহমান। ২০১৮ সালে ‘আসমানি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় সুস্মির। এরপর আর তাকে নতুন কোন সিনেমায় দেখা যায়নি। ছোট পর্দার নির্মাতা আসাদুজ্জামান আসুর প্রথম সিনেমা পদ দর্পণ-এ অভিনয় করতে যাচ্ছেন সুস্মি। ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিনেমাটির মহরত। এরপর ৭ সেপ্টেম্বর থেকে চলবে টানা শুটিং।

সিনেমায় ফেরা নিয়ে সুস্মি রহমান বলেন, আসমানী মুক্তির পর নিজেকে আরো ভালোভাবে তৈরি করতে কিছুটা বিরতি নিয়েছিলাম। এর মধ্যে বেশ কিছু সিনেমার প্রস্তাব এসেছিল। তবে গল্প পছন্দ না হাওয়ায় সেগুলো করা হয়নি।

প্রায় মাসখানেক আগে পদ দর্পণ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান এ অভিনেত্রী। এখন নিজেকে গল্পের সোহাগী চরিত্রের মতো তৈরি করে তুলছেন তিনি। একেবারে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। চরিত্রটা আমার খুব পছন্দ হয়েছে। এর মত করে নিজেকে এখন ঝালিয়ে নিচ্ছি। দর্শকদের জন্য দারুণ একটি গল্পের সিনেমা অপেক্ষা করছে, যোগ করেন সুস্মি।

টানা ১৫ দিনের শিডিউল নিয়ে নবাবগঞ্জের কলাকোপায় সিনেমাটির শুটিং করবেন বলে জানান আসাদুজ্জামান আসু। তিনি গনমাধ্যমকে বলেন, গল্পটি আমার অনেক আগের লেখা। তবে সিনেমা করার সুযোগ হল এখন। নারী নির্যাতন ও গ্রাম্য কুসংস্কারের নেতিবাচক দিকটা তুলে ধরব সিনেমায়। আসমানী সিনেমায় সুস্মিকে দেখে আমার বেশ ভালো লেগেছিল। প্রাণবন্তর অভিনয় তার। এই গল্পের সঙ্গেও খুব ভালোভাবে মানিয়েছে তাকে।

সুস্মিকে চূড়ান্ত করা হলেও তার বিপরীতে কে থাকবেন এখনো সেটি চূড়ান্ত হয়নি বলেও জানান এ নির্মাতা। পদ দর্পণ সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করবেন- সাদেক বাচ্চু, মনিরা মিঠু, বড় দা মিঠু, আল-আমীন ও লিপু। প্রযোজনা করছে হোম মিডিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT