সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

২৯ বছরে রহস্যজনকভাবে থেমে গেল এই অভিনেত্রীর জীবন

প্রকাশিত : 10:28 AM, 7 January 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মাত্র ২৯ বছর বয়সে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে দক্ষিণ কোরিয়ার অভিনেত্রী কিম মি সুর। আলোচিত স্নোড্রপ সিরিজে অভিনয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে বলে মার্কিন সাময়িকী ভ্যানিটি এক প্রতিবেদনে জানিয়েছে।

কিম মি সুর এজেন্সি ল্যান্ডস্কেপ এন্টারটেইনমেন্ট মৃত্যুর খবর নিশ্চিত করে কিমের ভক্ত ও গণমাধ্যমকে গুজব ও অনুমানভিক্তিক খবর না ছড়ানোর জন্য অনুরোধ করেছেন।

ল্যান্ডস্কেপ এন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, অভিনেত্রীর পরিবার এই অপূরণীয় ক্ষতিতে শোকে নিমজ্জিত।

বিবৃতিতে বলা হয়েছে, আমরা একটি দুঃখজনক ও হৃদয়বিদারক সংবাদ জানাচ্ছি। জানুয়ারির ৫ তারিখে কিম মি সুর হঠাৎ মৃত্যু হয়েছে। তার শোকাহত পরিবার আকস্মিক এই দুঃসংবাদে একদম ভেঙে পড়েছে।

ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, আমরা আপনাদের কাছে আন্তরিকভাবে অনুরোধ করছি ভুয়া ও অনুমানভিত্তিক খবর না ছড়ানোর জন্য। অভিনেত্রীর শোকাহত পরিবার এমনিই শোকে নিমজ্জিত। তারা যেন মৃতের প্রতি যথাযথ সম্মান দেখাতে পারে। পরিবারের ইচ্ছায় তার শেষকৃত্য গোপনীয়ভাবেই অনুষ্ঠিত হবে। দয়া করে প্রার্থনা করুন যেন কিম মি সুর আত্মা শান্তি পায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT