ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫, আক্রান্ত ১৯৫০

প্রকাশিত : 09:06 PM, 1 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৩৫ জন। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা হলো চার হাজার ৩১৬ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯৫০ জন। এ নিয়ে দেশে আক্রান্তের মোট সংখ্যা তিন লাখ ১৪ হাজার ৯৪৬ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও তিন হাজার ২৯০ জন। এখন পর্যন্ত মোট সুস্থ রোগীর সংখ্যা দুই লাখ আট হাজার ১৭৭ জনে।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

দেশে ২৪ ঘণ্টায় ১২ হাজার ২০৯টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ১ হাজার ৯৫০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৫ দশমিক ৯৭ শতাংশ।

সবশেষ মারা যাওয়া ৩৫ জনের মধ্যে ২১ জন পুরুষ ও ১৪ জন নারী। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৬ দশমিক ১০ শতাংশ ও মৃত্যুর হার ১ দশমিক ৩৭ শতাংশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT