ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

২৪ ঘণ্টায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাশিয়াফেরত ২৬০ জন

প্রকাশিত : 03:43 PM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গত ২৪ ঘণ্টায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে ৩১টি ফ্লাইটে তিন হাজার ৮৩৩ জন যাত্রী দেশে ফিরেছেন। তাদের মধ্যে রাশিয়া থেকে আসা এজেথ্রি-৩৪০২ ফ্লাইটের ২৬০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং বাকিদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

এতে গত বছরের ৫ ডিসেম্বর থেকে মঙ্গলবার (৬ এপ্রিল) পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো যাত্রী সংখ্যা দাঁড়াল ২৬ হাজার ২৩৭ জনে। শাহজালাল বিমানবন্দরের স্বাস্থ্য ডেস্ক সূত্রে এ তথ্য জানা গেছে।

শাহজালাল বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রাশিয়া থেকে আসা ২৬০ জন যাত্রী রূপপুর পারমানবিক প্রকল্পে কর্মরত। তারা রূপপুরেই সরকারি উদ্যোগে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন। গতকাল ২৮০ জনের ফেরার কথা থাকলেও ২৬০ জন ফিরেছেন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT