মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

২০১৫ সালের বিশ্বকাপজয়ী ক্রিকেটার এখন কাঠমিস্ত্রি

প্রকাশিত : 08:03 AM, 1 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার এখন কাঠমিস্ত্রির কাজ করছেন। ২০১৫ সালে মাইকেল ক্লার্কের নেতৃত্বে বিশ্বকাপ জিতে অস্ট্রেলিয়া।

বিশ্বকাপের সেই আসরে অস্ট্রেলিয়ার ট্রফিজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন বাঁহাতি স্পিনার জেভিয়ার ডোহার্টি। ক্রিকেট থেকে অবসরে কাঠমিস্ত্রি হয়ে গেছেন তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার সহযোগিতায় এ পেশায় চলে আসেন ডোহার্টি। এক ভিডিও বার্তায় ৩৮ বছর বয়সী সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, তিনটি ধাপ পার করে আমি এখানে এসেছি। ‌আমি এখনো এই কাজ শিখছি এবং উপভোগ করছি।

অস্ট্রেলিয়ার হয়ে ৬০টি ওয়ানডে, ১১টি টি-টোয়েন্টি আর ৪টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে সবমিলে ৭২ উইকেট শিকার করা ডোহার্টি আরও বলেন, ‌ক্রিকেট ছাড়ার পর প্রথমে বুঝতেই পারছিলাম না কী করব। এক বছর যা মনে হয়েছে তাই করেছি। এরপর হঠাৎ করেই এ কাজে চলে আসা। ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আমার মতো অনেকেরই মানসিক অবস্থা ঠিক থাকে না। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া আমার খেয়াল রেখেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT