সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে বেন স্টোকস

প্রকাশিত : 10:12 PM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বেন স্টোকসের চোট গুরুতর। অস্ত্রোপচারের জন্য শনিবার ভারত ছেড়ে দেশের পথে উড়ে যাবেন রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডার। পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলার সময় বাঁহাতের কনিষ্ঠ আঙুলে চোট পান ইংল্যান্ডের এই ক্রিকেটার। সোমবার তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা।

রাজস্থান দলের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল যে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন স্টোকস। তবে তখন দলের সঙ্গে তিনি থাকবেন বলেই জানা গিয়েছিল। পরে অস্ত্রোপচার জরুরি বলে দেখা দেয়। ইংল্যান্ড দলের তরফে বলা হয়েছে, “এক্সরে এবং সিটি স্ক্যানের পর দেখা গিয়েছে বেন স্টোকসকে ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে। বাঁহাতের কনিষ্ঠ আঙুলে চোট রয়েছে তাঁর।”

চোটের কারণে জফ্রা আর্চারকে এখনও দলে পায়নি রাজস্থান। স্টোকসও ছিটকে গেলেন চোটের জন্য। তবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ক্রিস মরিস যে ভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে সঞ্জু স্যামসনের দলে বড় ভরসা এখন তিনিই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT