ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হোয়াটসঅ্যাপ ওয়েবেও ফিঙ্গারপ্রিন্ট

প্রকাশিত : 05:15 PM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হোয়াটসঅ্যাপ ওয়েব ব্যবহারকারীরা শিগগির পাবেন ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন। জানা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মালিকানাধীন প্রতিষ্ঠানটি ওয়েবে বায়োমেট্রিক সিকিউরিটি সুবিধাটি চালু করতে অনেকদূর এগিয়েছে।

ওয়েবেটাইনফো নামের এক সাইটে বলা হচ্ছে, মোবাইলে সিকিউরিটি নিয়ে যে দলটি কাজ করেছে, তারাই ওয়েবে সুবিধাটি আনতে কাজ করছে। আপাতত বেটা হিসেবে ওয়েবে সুবিধাটি পরীক্ষা করছে সেই দলটি। সবকিছু ঠিক থাকলে তারা ব্যবহারকারীদের বেটা সংস্করণটি ব্যবহার করতে দেবে। সেই প্রতিবেদনে বলা হয়েছে, ওয়েবে ব্যবহারের সময় একটি নির্দিষ্ট সময়কে সেশন ধরে ফিঙ্গার দিতে হবে।

তখনই ওয়েবে আনলক হবে হোয়াটসঅ্যাপ। নতুন সুবিধাটি চালু হলে আরও দ্রুত এবং নিরাপদে কম্পিউটারে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT