ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হোমনায় আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত : 11:12 PM, 24 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লার হোমনায় আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত। আজ ২৪ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে হোমনা প্রেসক্লাবের সামনে আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে বলেন, দেশের প্রয়াত শীর্ষ কওমী আলেম ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে মুফতি আলাউদ্দিন জিহাদী সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুক পেজে কোনো কটূক্তিমূলক পোস্ট দেননি। ষড়যন্ত্রমূলকভাবে তাকে ফাসাতে কেউ এটা করেছে। আলাউদ্দিন জিহাদীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানো হয়েছে। অনতিবিলম্বে তাকে এই মিথ্যা মামলা থেকে অব্যাহতি ও কারাগার থেকে মুক্তি দেয়া না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা। এসময় বক্তারা আরো বলেন, আলাউদ্দিন জিহাদীকে হয়রানীমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আলাউদ্দিন জিহাদীর ভুয়া আইডি ব্যবহার করে উদ্দেশ্য প্রনোদিতভাবে আল্লামা আহমদ শফীকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য প্রচার করা হয়। পরবর্তীতে তিনি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দুঃখ প্রকাশ করেন। কিন্তু দুঃখ প্রকাশ করার পরও তাকে গ্রেফতার করা হয়। আমরা অনতিবিলম্বে আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দিতে মাননীয় প্রধামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
মানববন্ধনে বক্তব্য রাখেন, হোমনা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি আলহাজ্ব মাওলানা আবদুস সাত্তার, হাফেজ মাওলানা আবদুস সালাম, মনিরুজ্জামান টিপু, মাওলানা ওমর ফারুক, মাওলানা রবিউল আওয়াল, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সদস্য ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন, মো. মাইনুদ্দিন, মুফতি মো. মহিউদ্দিন ফারুকী, মাওলানা নুর মোহাম্মদ প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT