শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হাসপাতালে নেওয়া হয়েছে আকরাম খান কে

প্রকাশিত : 05:27 AM, 17 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক আকরাম খান হাসপাতালে ভর্তি হয়েছেন। গত ৯ এপ্রিল করোনা পজিটিভ হওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু কাশি বেড়ে যাওয়ায় তাকে বৃহস্পতিবার রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সন্ধ্যার আগে তাকে হাসপাতালে আনা হয় বলে জানান আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম। তিনি বলেছেন, ‘ওর (আকরাম খান) কাশিটা কমছে না। রিপোর্টে দেখেছি, ফুসফুসে ৩৫ ভাগ সংক্রমণ রয়েছে। তাই ডাক্তারের পরামর্শে হাসপাতালে নিয়ে আসছি। অক্সিজেন স্যাচুরেশন লেভেল ভালো আছে। এখানে আসার পর বেশকিছু টেস্ট করা হয়েছে। সবাই দোয়া করবেন ওর জন্য।’

করোনা আক্রান্ত হলেও খুব বেশি উপসর্গ ছিল না বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খানের। ৫২ বছর বয়সি সাবেক এ ক্রিকেটার আইসোলেশনে ছিলেন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT