মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হামাস প্রধানের বাড়িতে বোমা হামলা চালিয়েছে ইসরায়েল

প্রকাশিত : 11:25 AM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গাজায় ফিলিস্তিনি ইসলামিক গ্রুপ হামাস প্রধানের বাড়িতে বোমা হামলা চালিয়েছে ইসরায়েল। আজ রবিবার (১৬ মে) ভোরে এ ঘটনা ঘটে বলে খবর প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার ভোরে গাজায় হামাস প্রধানের বাড়িতে বোমাবর্ষণ করেছে ইসরায়েল এবং পাল্টা আক্রমণে ইসলামিক গোষ্ঠীটি তেল আবিবে রকেট ব্যারেজ নিক্ষেপ করেছে। এর মধ্য দিয়ে টানা সপ্তম দিনের মতো সহিংসতা অব্যাহত রইলো।

স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, রাতভর উপকূলীয় অঞ্চল জুড়ে ইসরায়েলি বিমান হামলায় কমপক্ষে চারজন ফিলিস্তিনি নিহত হয়েছেন এবং আরো অনেকে আহত হয়েছেন।

ইসরায়েলিরা তেল আবিব এবং দক্ষিণের শহর বের্শেবাতে আগত রকেট আগুনের বিস্ফোরণ সংক্রান্ত সাইরেন সতর্কতার সঙ্গে সঙ্গে বোমা শেল্টারে হামলা চালায়। চিকিৎসকরা জানান, আশ্রয়কেন্দ্রগুলোতে হামলা চালানোর সময় প্রায় ১০ জন আহত হয়েছেন।

ফিলিস্তিন কর্তৃপক্ষ বলছে, গাজায় চালিয়ে আসা ইসরায়েলি বিমান ও গোলা হামলায় এখন পর্যন্ত অন্তত ১৪৯ জন নিহত হয়েছেন। নিহত ফিলিস্তিনিদের মধ্যে ৪১ শিশু রয়েছে। অন্যদিকে গাজা থেকে ছোড়া হামাসের রকেট হামলায় দুই শিশুসহ ১০ ইসরায়েলি নিহত হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT