ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হাতিয়াতে সিএনজি-নসিমন সংঘর্ষে এনজিও কর্মির মৃত্যু,আহত ৬

প্রকাশিত : 01:28 AM, 7 September 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে সিএনজি চালিত অটোরিকশা ও মালবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষে এনজিও কর্মি নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ৫জন আহত হয়েছে।

নিহত এনজিও কর্মি বিকাশচন্দ্র দাশ (৪০) উপজেলার সুখচর ইউনিয়নের চর আমানুল্লা গ্রামের রমনী কুমার দাসের ছেলে।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নলচিরা জাহাজমারা প্রধান সড়কের আফাজিয়া বাজারের দক্ষিণে ফরাজি মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, নলছিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দপাদার গ্রামের মৃত মোবাশ্বর আহম্মদের ছেলে মো.জাবের উদ্দিন (৪০) সুখচর ৩নম্বর ওয়ার্ডের চর আমান উল্লাহ গ্রামের রঞ্চন চন্দ্র দাসের স্ত্রী মঞ্জু রানী দাস (৪৩) চরকিং উইনিয়নের ২নম্বরর ওয়ার্ডের দাসপাড়া গ্রামের লোকেশ চন্দ্র দাসের স্ত্রী অনিমা রানী দাস (৪০) চরকিং ইউনিয়ন চরকৈলাশ গ্রামের মো.শাহাদাত হোসেনের ছেলে আয়াত (২১) ও একই ইউনিয়নের আবুল কালামের ছেলে মো.হাসান (২০)। এ ছাড়া আরও একজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী জিল্লুর রহমান জানায়, একটি সিএনজি যাত্রী নিয়ে খাসেরহাট থেকে দাসপাড়া যাওয়ার পথে আফাজিয়া বাজারের ফরাজি মসজিদ সংলগ্ন প্রধান সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাশ চন্দ্র দাসকে (৫০) মৃত ঘোষণা করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে। আহতরা হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT