ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

হাজী সেলিমের ছেলের সাইনবোর্ড গুঁড়িয়ে দিল বিআইডব্লিউটিএ

প্রকাশিত : 07:54 PM, 20 December 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মকর্তারা কেরানীগঞ্জের মধ্যেরচর খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করছে। এ সময় ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে সাবেক কাউন্সিলর ইরফান সেলিমের লাগানো সাইনবোর্ড গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

আজ রবিবার দুপুর ১২টার দিকে কেরানীগঞ্জের মধ্যেরচর খেয়াঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে নুরুল ইসলামের অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে এই অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল।

বিআইডব্লিউটিএর ঢাকা নদীবন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী সাংবাদিকদের বলেন, বুড়িগঙ্গা নদীর সীমানা পিলারের ভেতরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT