শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জে ভিজিডি’র ৬২ বস্তা চাল পাচারকালে এক যুবক আটক

প্রকাশিত : 07:43 AM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পাচারকালে ভিজিডি’র ৬২ বস্তা চালসহ এক যুবককে আটক করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মো. মতিউর রহমান খানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত তাকে হাতেনাতে আটক করে। পরে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
আটককৃত যুবক জাবের মিয়া (৩০) ওই উপজেলার শিবপাশা গ্রামের অতু মিয়ার ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মতিউর রহমান খান জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে জাবের মিয়া প্রতি বস্তায় ৫০ কেজি করে ৬২ বস্তায় মোট ৩ হাজার ১শ’ কেজি ভিজিডি’র চাল অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে পাচার করছিল।

গোপন সূত্রে খবর পেয়ে ভ্রাম্যমান আদালত কাকাইলছেও রোড থেকে তাকে হাতেনাতে আটক করে। পরে তাকে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ অনুসারে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এ সময় ওই চাল জব্দ করা হয়।

জব্দকৃত চালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে দায়িত্ব দেয়া হয়েছে। অভিযানে সহযোগিতা করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গাজী মাজহারুল আনোয়ার এবং আজমিরীগঞ্জ থানার এসআই শওকতসহ একদল পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT