শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হত্যার হুমকি দিয়ে মাদ্রাসায় ছাত্রকে বলাৎকার , শিক্ষক গ্রেফতার

প্রকাশিত : 07:55 AM, 1 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় জবাই করে হত্যার হুমকি দিয়ে হেফজ বিভাগের ১২ বছর বয়সী ছাত্রকে বলাৎকারের অভিযোগে রফিকুল ইসলাম নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ফতুল্লার এক মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। রফিকুল ইসলাম ওই মাদ্রাসার শিক্ষক।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রঘুনাথপুরের ওই মাদ্রাসায় ৩ বছর যাবত এক ছাত্র লেখাপড়া করে। বর্তমানে ওই ছাত্র হেফজ বিভাগে পড়ছে। ২৫ মে মাদ্রাসার একটি কক্ষে ওই ছাত্রকে হত্যার হুমকি দিয়ে বলাৎকার করে শিক্ষক রফিকুল ইসলাম। এতে ছাত্রটি অসুস্থ হয়ে পড়লে তার মা জানতে পেরে থানায় অভিযোগ করেন। এরপর ওই শিক্ষককে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT