বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হতাশ শাহরুখ, ক্ষমা চাইলেন ভক্তদের কাছে

কেকেআর মালিক শাহরুখ খানও বরাবরই এই একটা ম্য়াচ মনেপ্রাণে জিততে চেয়েছেন। শোনা যায়, একবার তিনি মরিয়া হয়ে দলের ক্রিকেটারদের কাছে রীতিমতো কাকুতি করেছিলেন, এই শহর (পড়ুন মুম্বই) আমাকে বাদশা বলে ডাকে, এই একটা ম্যাচ তোমরা জেতো।

প্রকাশিত : 04:45 AM, 14 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ম্য়াচটা তাঁর কাছে প্রেস্টিজ ফাইট। সম্মানের যুদ্ধ।

আর বারবার সেই ম্যাচেই কি না তিনি পরাস্ত হবেন। এমনকী, ৩০ বলে ৩১ রান বাকি, হাতে ৬ উইকেট, এরকম জায়গা থেকেও ম্যাচ হেরে বসবে তাঁর যোদ্ধারা! মেনে নিতে পারছেন না শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের মালিক হতাশ, ক্ষুব্ধ। দলের পারফরম্যান্সের জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন কিং খান।

মঙ্গলবার নাইটদের ম্যাচ শেষ হওয়ামাত্র ট্যুইট করেন শাহরুখ। লেখেন, ‘হতাশাজনক পারফরম্যান্স। যত কম বলা যায় ততই ভাল। সমর্থকদের কাছে ক্ষমা চাইছি।’

কেকেআর বনাম মুম্বই দ্বৈরথ আইপিএলের অন্যতম বড় আকর্ষণ। কেকেআর মালিক শাহরুখ খানও বরাবরই এই একটা ম্য়াচ মনেপ্রাণে জিততে চেয়েছেন। শোনা যায়, একবার তিনি মরিয়া হয়ে দলের ক্রিকেটারদের কাছে রীতিমতো কাকুতি করেছিলেন, এই শহর (পড়ুন মুম্বই) আমাকে বাদশা বলে ডাকে, এই একটা ম্যাচ তোমরা জেতো। যদিও মুম্বইয়ের বিরুদ্ধে কেকেআরের হতশ্রী রেকর্ড। মঙ্গলবার সেই ক্ষতে প্রলেপ দেওয়ার সুযোগ ছিল। কিন্তু জেতা ম্যাচ হেরে বসল কেকেআর। আইপিএলে মোট ২৮ বার মুখোমুখি হয়েছে দুই দল। তাতে মঙ্গলবারেরটা ধরে মুম্বই মোট ২২ বার জিতেছে। কেকেআর ভক্তদের কাছে আরও আতঙ্কের তথ্য হচ্ছে, শেষ ১১ বারের সাক্ষাতে ১০ বার হেরেছে নাইটরা।

যদিও ম্যাচের শেষে শাহরুখের মতো হতাশায় ডুবে যেতে রাজি নন বল হাতে পাঁচ উইকেট নেওয়া আন্দ্রে রাসেল। ম্যাচ তখন সবে শেষ হয়েছে। কেকেআরের ক্যারিবিয়ান তারকাকে জুম কলে এবিপি লাইভের থেকে জানানো হল শাহরুখের ট্যুইটের ব্য়াপারে। রাসেল বললেন, ‘হার হতাশাজনকই। তবে আমি বলব আমরা একটা পর্বে খারাপ খেলে হেরেছি। গোটা ম্যাচে নয়। অনেক ইতিবাচক দিকও রয়েছে। বেশ কিছু মনে রাখার মতো মুহূর্ত ছিল। আমরা দ্রুত এই ভুল থেকে শিক্ষা নিয়ে ঘুরে দাঁড়াব।’

নাইট সমর্থকেরাও আপাতত দলের ঘুরে দাঁড়ানোর প্রার্থনাই করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT