সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ

প্রকাশিত : 11:58 AM, 8 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হাসপাতালে ভর্তি করা হয়েছে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কিংবদন্তী জাতীয় নেতা তোফায়েল আহমেদকে। শনিবার (৮ মে) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিন সকাল ৮টার দিকে সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে তোফায়েল আহমেদের অসুস্থতার কথা জানিয়ে লেখেন, ‘বঙ্গবন্ধুর স্নেহভাজন,সাবেক ছাত্রনেতা, কিংবদন্তি রাজনীতিবিদ জনাব তোফায়েল আহমেদ অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহর কাছে তোফায়েল ভাই এর সুস্থতা কামনা করছি।’

জানা যায়, শনিবার (৮ মে) শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তোফায়েল আহমেদকে। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের ১৯৪৩ সালের জন্ম ২২ অক্টোবর। তিনি বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতা। বর্তমানে তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পদের একজন সদস্য এবং ২০১৮ সাল পর্যন্ত বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT