ঢাকা, বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত ঘাতক ট্রাক আটক

প্রকাশিত : 06:32 PM, 7 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর সিটিহাটের পার্শ্বে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরহী গুরুতর জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছে। শুক্রাবার (৬ নভেম্বর) বিকেল ৪’৩০ টায় সময় এ দূর্ঘটনা ঘটে। জানান গেছে, মহানগরীর আমচত্বর টু কাশিয়াডাঙ্গা মহাসড়কে সিটি হাটের পশ্চিম পার্শ্বে একটি মোটরসাইকেল আরহীকে সামনে থেকে একটি ট্রাক ঢাকা মেট্রো-ট১৫৩৪৬৫ ট্রাকটি ধাক্কা দেয়। মটোরসাইকেল আরহিকে। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত যুবক কে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। সংবাদ পেয়ে শাহমখদুম থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হনএবং ঘাতক ট্রাকটি জব্দ করেন। এ বিষয়ে শাহমখদুম থানার ইনর্চাজ (ওসি) জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থলে দ্রুত পুলিশ পাঠিয়েছি। ঘতক ট্রাকটি আটক করা হয়েছে এবং মোটরসাইকেলটিও থানা হেফাজতে নেয়া হয়েছে। আহত মোটরসাইকেল চালকের ঠিকানা অনুসন্ধান করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT