ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মালেকের স্ত্রীকে দুদকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : 06:42 PM, 22 December 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের গাড়িচালক আব্দুল মালেকের স্ত্রী নার্গিস আক্তারকে জিজ্ঞাসাবাদ করেছে দুদক। দুদক পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি দল মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে তাকে জিজ্ঞাসাবাদ করে। দুদক সূত্রে এই তথ্য জানা গেছে।

দুদক সূত্র জানায়, চলমান অনুসন্ধানে প্রাথমিকভাবে মালেক দম্পতির অস্বাভাবিক সম্পদের সন্ধান পেয়েছে দুদক। তার মধ্যে মালেকের প্রথম স্ত্রী নার্গিস আক্তারের নামে তুরাগ থানাধীন দক্ষিণ কামারপাড়ায় দুটি সাততলা বিলাসবহুল ভবন, ধানমন্ডির হাতিরপুল এলাকায় ৪.৫ কাঠা জমিতে একটি নির্মাণাধীন ১০ তলা ভবন এবং দক্ষিণ কামারপাড়ায় ১৫ কাঠা জমিতে একটি ডেইরি ফার্ম আছে। এছাড়াও বিভিন্ন ব্যাংকে নামে-বেনামে বিপুল পরিমাণ অর্থ গচ্ছিত আছে বলেও জানা গেছে।

প্রসঙ্গত, ২০ সেপ্টেম্বর রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ার ৪২ নম্বর বামনেরটেক হাজী কমপ্লেক্সের তৃতীয় তলার বাসা থেকে গাড়িচালক আব্দুল মালেককে গ্রেফতার করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT