শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় আত্মহত্যা

প্রকাশিত : 11:09 AM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় তপতি রানি নামে এক নববধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সকালে নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর হালদারপাড়ায়মে এ ঘটনা ঘটেছে।নিহত তপতি রানি ওই গ্রামের দেবনাথ হালদারের মেয়ে।

তপতির মা তুলশি রানি বলেন, ২০ মার্চ নাটোরের লালপুর উপজেলার তারাপুর মণ্ডলপাড়ার যুগল চন্দ্রের ছেলে মিঠন চন্দ্রের সঙ্গে বিয়ে হয় তপতির। বিয়ের পর থেকেই ‘স্বামী পছন্দ হয়নি, সংসার করব না’ এরকম বিভিন্ন কথা বলতে থাকে তপতি। শুক্রবার সন্ধ্যায় আমার বড় মেয়ের জামাই শিবেন চন্দ্র নাটোর গিয়ে তপতি ও মিঠুনকে নিয়ে আসে। ওই রাতে তপতির সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়।

তিনি আরো বলেন, রাতে তপতি আমার সঙ্গে ঘুমায়। শনিবার ভোরে আমি ঘুম থেকে উঠে বাইরে যাই। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি আমার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। তখন আমি চিৎকার করে সবাইকে ডাকি। পরে তপতিকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, নিহতের বাবা একটি অপমৃত্যু মামলা করেছেন। শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT