মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

স্বামীর সঙ্গে থাকার জন্য কোটি বার মাথা ঠুকেছিলেন মাহি!

প্রকাশিত : 06:39 PM, 2 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সম্প্রতি সাংসারিক জীবনের ইতি টেনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তবে স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকার প্রবল যে আকুতি ছিল তার। মঙ্গলবার রাতে এক স্ট্যাটাসে সেই ইঙ্গিতই দিলেন এই অভিনেত্রী। এ নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। লিখেছেন, মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাব বলেছিলাম, কিন্তু যেই খোদাকে তুমি বিশ্বাস করো, তার কাছে সিজদায় শেষ দিন পর্যন্ত একসাথে থাকার জন্য কত কোটি বার মাথা ঠুকেছিলাম সেটা বুঝতে কেনো পারলেনা? এই স্ট্যাটাসের সঙ্গে ম্যাজেন্টা কালারের শাড়ি পরা একটি ছবিও পোস্ট করেছেন মাহি। ওই ছবি দেখে মনে হয় যেন চোখ বন্ধ করে সেসব দিনের কথাই মনে করছেন অভিনেত্রী। সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে মাহির বিয়ে হয় ২০১৬ সালের ২৫ মে। এরপর গত মে বিয়ে বার্ষিকীর ঠিক দুই দিন আগে বিচ্ছেদের কথা জানান মাহি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT