ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বামীর গ্রেপ্তারের প্রভাব পড়ছে শিল্পার ক্যারিয়ারে

প্রকাশিত : 09:30 AM, 22 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পর্নোগ্রাফি চলচ্চিত্র তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর এমন কাণ্ডে শিল্পা শেঠিকে নিয়ে শুরু হয়েছে টানা হ্যাঁচড়া। রাজ কুন্দ্রার কারণে নাচের রিয়্যালিটি শো থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি! হ্যাঁ, বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছে এমনটাই।

জানা গেছে, গত সোমবার পর্নো ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই নানা মহলে রাজের সঙ্গে যুক্ত হচ্ছে শিল্পার নাম। একে একে সামনে আসছে রাজের কুকীর্তি। সোশ্যাল মিডিয়াতেও রাজকে টেনে শিল্পা শেঠিকে নানারকম কু-মন্তব্য করছে নেটিজেনরা। অন্যদিকে, বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বাই পুলিশের সন্দেহের তালিকাতেও উঠে আসে শিল্পা শেঠির নাম। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে।

রিয়্যালিটি শো সুপার ড্যান্সার-এর শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়্যালিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়।

তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত কোনোরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে জানা গেছে, সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা শেঠি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কি-না, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT