ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্বল্পমূল্যে ল্যাপটপ ও ডেস্কটপ

প্রকাশিত : 08:40 PM, 25 August 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শিক্ষার্থীদের অনলাইনে ক্লাসের জন্য মাত্র ৯৯৯৯ টাকায় ডেস্কটপ এবং ২৬ হাজার ৮০০ টাকায় ল্যাপটপ বিক্রির ঘোষণা দিয়েছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড।

রোববার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি সাশ্রয়ী মূল্যের কম্পিউটার ও ল্যাপটপ বিক্রির ঘোষণা দেয়।

২.২০ গিগাহার্জের কোর-২ ডুয়ো প্রসেসর, ২ গিগাবাইট র‌্যাম, ৩২০ গিগাবাইট হার্ডডিস্ক, ওয়াইফাই অ্যাডাপটার ও ১৭ ইঞ্চির একটি এলইডি মনিটরসহ পিসি পাওয়া যাবে ৯৯৯৯ টাকায়।

সিস্টেমআই টেকনোলজিসের হেড অব অপারেশন মাসুম বিল্লাহ বলেন, আমরা প্রায় ৮ বছর ধরে বাজেট ল্যাপটপ ও ডেস্কটপ পিসি সরবরাহ করে আসছি। পণ্যের বিক্রয়োত্তর সেবা ও সঠিক মূল্যের ব্যাপারে আমরা বিশেষ গুরুত্ব দেই।

প্রত্যেক পণ্যের ওয়ারেন্টি থাকবে ১-৩ বছর। ঢাকা এবং ঢাকার বাইরে থেকে হোম ডেলিভারি পাওয়া যাবে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.systemeye.net এ ঠিকানায়

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT