রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

স্পেনে সিলেট জেলা এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত।

প্রকাশিত : 08:06 PM, 22 April 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুটি পাতা একটি কুঁড়ির দেশ খ‍্যাত শাহজালালের পূণ‍্য ভূমি সিলেট জেলার প্রবাসীদের ঐক্য ও ভাতৃত্বের বন্দন শক্ত করার প্রত‍্যয় নিয়েসিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের ইফতার মাহফিল ও আলোচনা সভা গতকাল বৃহস্পতিবার ২১ এপ্রিল মাদ্রিদের লাভাপিয়েছ এলাকায় স্হানীয় রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়। ইফতার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান আহ্বায়ক সাংবাদিক সেলিম আলম এবং সঞ্চালনা করেন আহ্বায়ক কমিটির অন‍্যতম সদস্য সাংবাদিক কবির আল মাহমুদ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর ,আহবায়ক কমিটির সদস্য আসাদুর রাহমান সাদ,তামিন চৌধুরী,আফসার হোসেন নিলু, সাইফুল মুন্সি ইকবাল, সাইফুর রহমান লিটন,আসাদ আলী। আলোচনা সভা ও ইফতার মাহফিলে বৃহত্তর সিলেটের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেটের মুরব্বি আব্দুল কাইয়ুম মাসুক, ফয়জুর রহমান(বড় ভাই), রমিজ উদ্দিন, আব্দুল মুন্তাকিম মুজাক্কির, সোহেল আহমদ সামছু, মাওলানা মুজিবুর রহমান, গৌছ উদ্দিন, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ অফিস সম্পাদক এমদাদুল হক,স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সদস্য সিদ্দিকুর রাহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাওসার হোসাইন টিপু, হুমায়ুন কবির রিগ্যান, সামছুল ইছলাম, দক্ষিণ সুরমা এসোসিয়েশন ইন স্পেনের সেক্রেটারি লিয়াকত আলী সহ অন্যান্য নের্তৃবৃন্দ। আলোচনা সভা ও ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের যুগ্ন সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল।আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT