ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

স্ত্রী চলে যাওয়ার গুজবে যা বললেন হিরো আলম

প্রকাশিত : 08:38 AM, 20 July 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর চলে যাওয়ার খবর রটানোর প্রতিবাদ জানিয়েছেন হিরো আলম।

বিষয়টি নিয়ে শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

হিরো আলম লেখেন— কিছু ভুয়া পেজ ও ইউটিউব আছে, যাদের খেয়ে কোনো কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে! এটি সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না।
‘সাহসী হিরো আলম’ সিনেমার এ নায়ক বলেন, আমরা অনেক সুখে ও শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT