ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সৌরভের করোনা নেগেটিভ, স্টেন্ট বসানো নিয়ে সিদ্ধান্ত আজ

প্রকাশিত : 09:52 AM, 3 January 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গতকাল শনিবার দুপুরে হঠাৎ দুঃসংবাদ—ভারতের কিংবদন্তি অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালে নিলে সৌরভের রক্তনালিতে একাধিক ব্লক ধরা পড়ে। এরপর এনজিওপ্লাস্টি করা হয়।

আশার খবর হলো, সৌরভের অবস্থা এখন আগের চেয়ে ভালো। তাঁর কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তাঁর আরো দুটি ব্লক আছে। সেগুলো সরাতে আরো দুটি স্টেন্ট বসানো হতে পারে। এটা নিয়ে আজ রোববার সিদ্ধান্ত নেওয়া হবে। সৌরভের চিকিৎসকের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।
আনন্দবাজার জানায়, সৌরভের হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লক রয়েছে। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর শনিবারই তাঁর এনজিওপ্লাস্টি করা হয়েছে। তবে তাঁর হৃদ্‌যন্ত্রে আরো দুটি ‘স্টেন্ট’ লাগানোর বিষয়ে এখনই তাড়াহুড়ো করতে চান না চিকিৎসকেরা। আজ সারা দিন সৌরভকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছেন তাঁরা। আরো দুটি স্টেন্ট বসানোর প্রয়োজন পড়বে কি না, সে বিষয়েও চূড়ান্ত সিদ্ধান্ত হবে আজ।

সৌরভের জন্য এরই মধ্যে সাত সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। আপাতত দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গেছে।
এদিকে সাবেক এই তারকা ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন সাবেক-বর্তমান ভারতীয় ক্রিকেটারেরা। বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টুইট করে লিখেছেন, ‘আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

সাবেক ওপেনার ও বর্তমান সাংসদ গৌতম গম্ভীর টুইট করে লিখেছেন, ‘সৌরভ গাঙ্গুলীর দ্রুত সুস্থতা কামনা করি। খেয়াল রেখো। ঈশ্বর মঙ্গল করুন।’ আরেক সাবেক ওপেনার বীরেন্দর শেবাগ টুইটারে লিখেছেন, ‘দাদা, দ্রুত সুস্থ হতে হবে। তোমার দ্রুত আরোগ্য কামনা করছি।’ সৌরভের আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রজ্ঞান ওঝা, কুলদীপ যাদব, হরভজন সিং, অনিল কুম্বলে ও অজিঙ্কা রাহানে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT