মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সোনারগাঁওয়ে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 12:23 PM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সোনারগাঁও উপজেলার কাঁচপুর এসএস সিএনজি পাম্প এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সোমবার বিকালে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ।

এসময় পুলিশ অভিনব কায়দায় মাইক্রোবাসের পিছনের চাকার উপরে বাক্সের ভিতরে ভুট্টার মতো বানানো প্যাকেট থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ঘটনায় মাইক্রোবাসে ইয়াবা বহনকারী মো. শাহজালাল (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় রাতে সোনারগাঁও থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মাদক ব্যবসায়ী মো. শাহজালাল ও মুরাদ দীর্ঘদিন ধরে মাইক্রোবাসে করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিলেন।

সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমানের নেতৃত্বে এএসআই নাসিরসহ একদল পুলিশ কাঁচপুর এসএস সিএনজি পাম্প এলাকায় অভিযান চালায়।

এসময় পুলিশ অভিনব কৌশলে নোয়া গাড়ির (ঢাকা মেট্টো-চ-১১-৪১৮২) পিছনের চাকার ওপরে বাক্সের ভিতরে বহন করা ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতার করে মাইক্রোবাসে ইয়াবা বহনকারী মাদক ব্যবসায়ী মো. শাহাজালালকে। এই ঘটনায় রাতে পুলিশ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করে।

সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪ লাখ ২০ হাজার টাকা। এ ঘটনায় থানায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT