ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সোনামসজিদে বিদেশি মদসহ গ্রেফতার ৩

প্রকাশিত : 07:50 PM, 18 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭ বোতল বিদেশি মদসহ তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মোশাররফ হোসেনের ছেলে মাসুম আহম্মেদ রাজু (২২), মগলু মিয়ার ছেলে শামীম হোসেন (২২) ও মৃত সালাম মিয়ার ছেলে মো ছামির (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যামব জানায়, বুধবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের ছোট সোনামসজিদ এলাকায় অভিযান চালিয়ে সাত বোতল বিদেশি মদসহ হাতেনাতে তিন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT