বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাক্ষীর বডি ট্রান্সফরমেশন দেখে হতবাক ভক্তরা !

প্রকাশিত : 08:04 AM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অভিনেত্রী সোনাক্ষী সিনহার ভক্তরা তার শারীরিক গঠনের পরিবর্তন দেখে স্তম্ভিত। সম্প্রতি সামাজিক মাধ্যমে সোনাক্ষী তার ‘ওয়ার্ক আউট ফ্রম হোম’ রুটিন থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ যখন #WFH মানে ওয়ার্ক আউট ফ্রম হোম। #ঘরেথাকো’।

ছবিতে দেখা যাচ্ছে ওয়ার্ক আউটের পোশাকে সোনাক্ষীকে। বাড়িতেই ব্যায়াম করছে সে। অনেকই অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ। সোনাক্ষীর বডি ট্রান্সফরমেশন দেখে হতবাক হয়েছেন ভক্ত থেকে সহকর্মীরা। ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্বা মেহেতা, ট্রেনার নম্রতা পুরোহিত, অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা সহ অনেকেই সোনাক্ষীর ফিটনেসের প্রশংসা করেছেন। কেউ কেউ তো ‘ডুপলিকেট সোনা’ বলেছেন।

অতীতে প্রায়শই বডি শেমিং এবং বডি ট্রান্সফরমেশন নিয়ে কথা বলতে দেখা গেছে সোনাক্ষীকে। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি কখনোই এই বর্বরতাকে কিছু মনে করতাম না। এগুলোর জন্য নিজেকে ছোট মনে করতাম না। আমি সব সময়ই মনে করতাম আমার ওজন এবং আকারের থেকেও আরো অনেক বেশি কিছু আছে’।

সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে ডেবিউ করার আগে নিজের ৩০ কেজি ওজন হ্রাস করেছিলেন সোনাক্ষী। অভিনেত্রীর কথায়, ‘এটা আমার জন্য একটি বিশাল অর্জন ছিল। আমি নিজেকে নিয়ে গর্বিত ছিলাম। লোকেরা তখনও আমার ওজন নিয়ে কথা বলছিল এবং আমাকে কেমন দেখাত সেই নিয়েও!’

শীঘ্রই সোনাক্ষীকে অ্যামাজন প্রাইম ভিডিও এর নতুন একটি সিরিজে দেখা যাবে। পরিচালনায় রয়েছেন রিমা কাগটি এবং রুচিকা ওবেরয়। সেখানে পুলিশের চরিত্রে দেখা মিলবে সোনাক্ষীর। শো-তে আরও অভিনয় করছেন বিজয় বর্মা, গুলশন দেবাইয়া এবং সোহম শাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT