রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সৈয়দপুরে ৫ শতাধিক মানুষকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত : 09:12 PM, 8 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নীলফামারীর সৈয়দপুরে ৫ শতাধিক অসহায় মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার ( ৮ মে) শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন সেন্টারে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন সাফিয়া। বিশেষ অতিথি ছিলেন মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক, সাংগঠনিক সম্পাদক দিলরুবাসহ কেন্দ্রীয় কমিটির নেত্রী পান্না, ইভা, তন্নী ও শিরিন রোকসানা।
সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খাঁন, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নজির হোসেন, মানিক, উজ্জ্বল।
অনুষ্ঠানে স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপহার হিসেবে নগদ ৭০০ টাকা, শাড়ি লুঙ্গি এবং ভাতের চাউল ৫ কেজি, পোলাওয়ের চাউল ২ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, লুডুলস ২ প্যাকেট, গুড়ো দুধ ২৫০ গ্রাম, সাবান ১ টার প্যাকেজ প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT