ঢাকা, শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সৈয়দপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষন

প্রকাশিত : 07:10 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নীলফামারীর সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফায়ার সার্ভিসের এক সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) বিকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলা পাড়া থেকে তাকে আটক করা হয় ।
মামলা সূত্রে জানা যায়, ওয়াবদা নতুন হাট এলাকার মৃত আইয়ুব ছেলে ও রংপুর তারাগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্য আবু সাঈদ সবুজ(৪৫) ওই এলাকার সমলা পাড়া গ্রামের রহিম আলীর (ছদ্মনাম) মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী রিনা আক্তার (১৩) (ছদ্মনাম) কে বার বার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে রিনা তার প্রেমে পড়ে যায় । এভাবে এক বছর চলে তাদের প্রেম । এর মধ্য যোগাযোগের জন্য সবুজ ছাত্রীটিকে ফোন কিনে দেয় । ইতির পরিবারের লোকজন টের পেয়ে দু‘জনকে যোগাযোগ না করতে নিষেধ করেন এবং সবুজের দেওয়া ফোন ফেরত দেন। কিন্তু পরে গোপনে আবার সবুজ রিনাকে ফোনটি দেন। পূর্বের মত চলে যোগাযোগ । এক বছর থেকে সবুজ রিনাকে বিয়ের প্রলোভন দিয়ে আসছে। বিয়ের কথা বলে ওই ছাত্রীকে এক পর্যায়ে ফাঁদে ফেলে। রিনার বড় বোন উত্তরা ইপিজেড এ চাকুরী করেন। দুলাভাই অটো চালান। তার বাড়ী ফাঁকা থাকে। সবুজ ওই বাড়ীতে রিনাকে ডেকে বিয়ের কথা বলে তিন মাস ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে বলে জানা যায়।
সূত্রমতে আরো জানা যায়, পূর্বের ন্যায় ঘটনার ১৬ অক্টোবর বিকালে ওই বাডড়তে রিনাকে ডাকে সবুজ। রিনা বাড়ী থেকে বের হলে তার ভাবী বড় বোনকে খবর দেয় । তার বড় বোন এসে রিনার পিছু নেয়। এক পর্যায়ে তার বোনের বাডড় গিয়ে সোজা টয়লেটে ঢোকে রিনা । আর এ সুযোগে বঙ বোন ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে পড়ে । রিনা ঘরে ঢুকে অপেক্ষা করতে থাকে। কিছুক্ষণ পর সবুজ আসলে রিনা তাকে বিয়ের চাপ দেয়। এ সময় সবুজ আজ কাল বিয়ে করবে বলে রিনাকে ধর্ষণ করতে থাকে। রিনা বাধা দিলে কোন কাজ হয়নি । এমন সময় খাটের নিচ থেকে বড় বোন বের হয়ে দু’জনকে হাতে নাতে ধরে ফেলে। সবুজকে আটক করে আনা হয় রিনার বাবার বাড়ীতে । সেখানে সারা রাত ধরে চলে বিয়ের নামে রফাদফা। পরের দিন শনিবার সকাল থেকে চলে প্রভাবশালী ব্যক্তিদের নিয়ে মোটা অংকের টাকা দিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলে বলে জানা যায়। দুপুরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছেলে মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
গ্রেপ্তারের বিষয়ে নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ ইনচার্জ(ওসি) আবুল হাসনাত খান জানান, রবিবার সকালে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT