সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সেলফি তুলতে গিয়ে নদীতে পড়ে তিন বোনের মৃত্যু

প্রকাশিত : 09:06 AM, 20 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গাইবান্ধার সাঘাটায় যমুনা নদীতে বেড়াতে গিয়ে সেলফি তুলতে পা পিছলে পড়ে রংপুর মহানগরীর মোল্লাপাড়া এলাকার একই পরিবারের তিন বোনের বোনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে সাঘাটা থানার সামনের চরে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- ঋতু, প্রীতি ও তাদের মামাতো বোন অনামিকা।

রংপুর ফায়ার সার্ভিসের কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রংপুর মহানগরীর ২৮ নং ওর্য়াডের মোল্লাপাড়া এলাকার একই পরিবারের তিন বোন ঋতু, প্রীতি ও মামাতো বোন অনামিকা গাইবান্ধার সাঘাটায় যমুনা নদীতে ঈদ উপলক্ষ্যে বেড়াতে যায়। এ সময় ঋতু নদীর ধারে সেলফি তুলতে পা পিছলে পড়ে যায়। পরে প্রীতি ও অনামিকা ঋতুকে উদ্ধারে পানিতে নামলে তিন বোন নদীর পানিতে ডুবে করূন মৃত্যু হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে উদ্ধার কর্মীরা তাদের মরদেহ গতকাল বিকেলে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

এই ঘটনায় রংপুর নগরীর বাসভবনে চলছে এখন শোকের মাতম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT