রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সেনাবাহিনীর বাসে হামলা, নিহত ১০- ‘’সিরিয়ায়:

প্রকাশিত : 12:30 AM, 14 May 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরিয়ার সরকারবিরোধী সশস্ত্র বিদ্রোহীরা দেশটির সেনাবাহিনীর একটি বাসে রকেট হামলা চালিয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে রয়টার্স, এএফপি। এই ঘটনায় ১০ সেনাসদস্য নিহতসহ আহত হয়েছেন আরও ৯ জন।

সিরিয়ার কট্টর ইসলামপন্থী গোষ্ঠী ও আলেপ্পোর সবচেয়ে বড় সশস্ত্র দল হায়াত তাহরির আল শাম (এইচটিএস) নিজেদের টেলিগ্রাম চ্যানেলে ইতোমধ্যে হামলায় পুড়ে যাওয়া সেই বাসের ছবি ও ভিডিও প্রকাশ করেছে, তবে সরাসরি সেই হামলার দায় এখন পর্যন্ত স্বীকার করেনি কোনো ব্যক্তি বা সংগঠন।

প্রতিবেদনে বলা হয়, সিরিয়ার উত্তরপশ্চিমাঞ্চলীয় প্রদেশ আলেপ্পোর আনজারা শহরে এই ঘটনা ঘটে।

এদিকে, এই ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে সিরিয়ার উত্তরপশ্চিমাঞ্চলে বিমান হামলা চালিয়েছে রাশিয়া। তবে তাতে হতাহতের সংখ্যা এখন পর্যন্ত জানা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT