বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সেতুমন্ত্রীর বোনের বাসায় ককটেল হামলা

প্রকাশিত : 03:24 PM, 25 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোনের বাসায় দুর্বৃত্তদের ককটেল হামলার ঘটনা ঘটেছে। সেখান থেকে পাঁচটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, শনিবার রাত ১২টায় বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের কেজি স্কুল সংলগ্ন বাসায় দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছেন বলে জানিয়েছেন মন্ত্রীর ভাগিনা হুমায়ুন রশিদ মিরাজ। তিনি জানান, সন্ত্রাসীরা ৪/৫টি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। এতে বাসায় ও আশপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর তার বাসভবন থেকে ককটেলের আওয়াজ শুনতে পান বলে নিশ্চিত করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ককটেল হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখে এসেছি। গুলি করার অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমাদের পুলিশের একটি টিম সেখানে কাজ করছে, গুলির বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

গত ১৬ এপ্রিল রাতে ওবায়দুল কাদেরের নিজ বাড়ির দরজায় দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায় সন্ত্রাসীরা। পুলিশ ঘটনাস্থল থেকে আরও ৪টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে এবং অনেক সন্ত্রাসীদের গ্রেফতার করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT