ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সূচকের পতনে শেষ হলো লেনদেন

প্রকাশিত : 10:10 PM, 23 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পুঁজিবাজারে সূচকের পতনের মধ্য দিয়ে শেষ হলো সপ্তাহের চতুর্থ কার্যদিবসের লেনদেন। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা যায়। বুধবার ডিএসইর সাধারণ সূচক ডিএসইএক্স সূচক কমেছে ৬৯ পয়েন্ট। বৃহস্পতিবার ৬ হাজার ৩৫ পয়েন্ট থেকে শুরু হবে লেনদেন। এ দিন ডিএসই শরিয়াহ সূচক ৫ পয়েন্ট কমে ১২৯৭ এবং ডিএসই-৩০ সূচক ১৬ পয়েন্ট কমে ২১৮৮ পয়েন্টে অবস্থান করে।

দিনে দাম বেড়েছে ১৩৩টি কোম্পানির শেয়ারের। দাম কমেছে ২১৭টির এবং মূল্য অপরিবর্তিত রয়েছে ২২টির। এ দিন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জেও সূচকের বড় পতন হয়েছে। ১৯০ পয়েন্ট কমে সিএএসপিআই সূচক অবস্থান করছে ১৭ হাজার ৫৭০ পয়েন্টে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT