বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সুশান্ত-সারার মাদকসেবন নিয়ে ভয়াবহ তথ্য দিলেন রিয়া

প্রকাশিত : 06:01 AM, 9 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

২০২০ সালের ১৪ জুন, বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। কিন্তু বছর কেটে গেলেও এখনও তার মৃত্যুর রহস্য উদ্ঘাটন করা সম্ভব হয়নি। মাঝে মাঝেই উঠে আসে নানা তদন্তের রিপোর্ট। অভিনেতার মৃত্যুর রহস্য উন্মোচনে তদন্তে নামে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। মাদকযোগের সম্ভাবনা দেখা দিতেই মাঠে নামে নার্কোটিকস কনট্রোল ব্যুরো।

সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কাছে সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর দেওয়া স্বীকারোক্তির একটি অংশে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

মঙ্গলবার ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া। রিয়ার দাবি, তাকে গাঁজা ও মদ অফার করেছিলেন সারা। সারা তাকে বেশ কয়েকবার গাঁজার জয়েন্টও তৈরি করে দিয়েছেন। এমনকি তারা একসঙ্গে ধূমপানও করতেন। ২০১৭ সালের ৪ থেকে ৬ জুন তাদের মধ্যে হওয়া কথোপকথনও উল্লেখ করেছেন রিয়া।

রিয়ার কথায়, সারা আমাকে যন্ত্রণা উপশমের টোটকা হিসেবে আইসক্রিম আর গাঁজা একসঙ্গে মিশিয়ে খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমরা মেসেজে এই আলোচনা করেছিলাম, সামনাসামনি বসে নয়।

সারা রিয়াকে বলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে নাকি শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে এমনটা করে থাকেন।

সম্প্রতি নেটদুনিয়ায় রিয়ার একটি হাতে লেখা প্রতিলিপি ভাইরাল হয়েছে। সেই প্রতিলিপির সূত্র ধরেই এই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসে। তবে এখনও এটির সত্যতা যাচাই করা হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT