সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সুবর্ণচরে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার দ্বিতীয় ধাপে জমিসহ নতুনঘর পেল ৮৮ পরিবার

প্রকাশিত : 08:21 PM, 20 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ‘প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৮৮ পরিবারের মাঝে ঘরের চাবি ও সনদ হস্তান্তর করা হয়েছে।রবিবার (২০জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা হলরুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে “প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘরের উদ্বোধন করার পরগৃহহীনদের হাতে সনদ ও চাবি তুলে দেওয়া হয়।এসময় উপজেলা হল রুমে সরাসরি উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ভিডিওকনফারেন্স দেখেন নোয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তারিকুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ,এইচ,এম.খায়রুল আনম চৌধুরী সেলিম, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোনায়েম খাঁন, চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক খন্দকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আহমেদ।অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন,সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক কামাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল বারী বাবলু, সাংবাদিক লিটন চন্দ্র দাস, অাবুল বাসার, অাবদুল অাজিজ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, ইমাম, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ ।এদিকে নতুন ঘরের চাবি ও সনদ পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নতুন করে জমিসহ ঘর পাওয়া অসহায় পরিবার গুলো । এসময় তারা আরও জানান, দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ ঘরে বসবাস করেছেন, বর্ষাকালে কষ্ট করেছেন। এখন বর্ষাকালে ভালোভাবে দিনাতিপাত করতে পারবেন। অনুষ্ঠানে ৮৮ জন গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও সনদ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT