ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সুন্দরবন নির্ভর জেলে-বাওয়ালি ও মৌয়ালদের বিকল্প কর্মসংস্থানে মতবিনিময় সভা

প্রকাশিত : 06:48 PM, 17 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুন্দরবন নির্ভরশীল জেলে-বাওয়ালি ও মৌয়ালদের বিকল্প কর্মসংস্থানের বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউপির কলবাড়ী বরসা রিসোর্ট হলরুমে বুধবার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহম্মদ আনোয়ার হোসেন হাওলাদার।

ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথি বলেন সুন্দরবনকে কোনভাবেই ধ্বংস করা যাবে না। আমাদের সুন্দরবন নির্ভরশীল মানুষদের বিকল্প কর্মসংস্থান এর ব্যবস্থা করে তাদেরকে উপার্জনের প্রক্রিয়া চালু করতে হবে। সুন্দরবনে না যেয়ে সুন্দরবন মুখি মানুষদের ভিন্ন আয়ের পথ সৃষ্টি করার জন্য আমরা কাজ করে যাচ্ছি’।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারীর স ালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন, জেলা মৎস্য কর্মকর্তা মশিউর রহমান, পশ্চিম সুন্দরবন সাতক্ষীরারেঞ্জের সহকারী বন সংরক্ষক এম.এ হাসান, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা কৃষি অফিসার মো. এনামুল ইসলাম,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, উপজেলা সমবায় অফিসার মো. জহুরুল ইসলাম, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল, গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল আলম সহ জেলে-বাওয়ালি প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT