ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সুন্দরবনে সাড়ে ৪ হাজার ফুট ফাঁদসহ হরিণ শিকারী আটক

প্রকাশিত : 09:05 AM, 12 January 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পূর্ব সুন্দরবনে হরিণ শিকারের প্রস্তুতির সময় সাড়ে ৪ হাজার ফুট নাইলনের ফাঁদসহ আলম শেখ (৪৮) নামে এক শিকারীকে আটক করেছে বনবিভাগ। সোমবার দুপুরে শরণখোলা রেঞ্জের কটকা অভয়ারণ্য কেন্দ্রের বাদামতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

তার স্বীকারোক্তিতে একটি নৌকা এবং ১৬ বান্ডিল বড়সি, ৮ ক্যান বরফ ও একটি দা জব্দ করা হয়েছে। আটক আলম শেখ বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের হাবিব শেখের ছেলে বলে শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক জয়নাল আবেদীন জানান। তার বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করা হয়েছে।

কটকা অভারণ্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, আলম শেখ একজন পেশাদার হরিণ শিকারী। তার সঙ্গে আরো সহযোগী রয়েছে বলে ধারণ করা হচ্ছে। তাদেরকে ধরার জন্য তাকে নিয়ে বনের বিভিন্ন এলাকায় তল্লাশি করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT