ঢাকা, বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সীমান্তে বিএসএফের গুলিতে ৫ অনুপ্রবেশকারী নিহত

প্রকাশিত : 08:30 PM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পাক-ভারত সীমান্তে ৫ অনুপ্রবেশকারীকে গুলি করে মারলো ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার ভোরে পাঞ্জাবের কাছে দুই দেশের সীমান্ত এলাকায় এই ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, পাঞ্জাবের তরণ তারন জেলার খেমকারান সীমান্ত এলাকা দিয়ে অনুপ্রবেশকারীরা ভারতে ঢোকার চেষ্টা করছিল। তখন বিএসএফের প্রহরী দল অনুপ্রবেশকারীদের থামতে বলেন, কিন্তু তারা সেনাদের দিকে গুলি ছোড়ে, আত্মরক্ষায় বিএসএফও পাল্টা গুলি চালায়। এতে ৫ অনুপ্রবেশকারী নিহত হয়েছেন।

প্রসঙ্গত, এক দশকেরও বেশি সময় পর পাকিস্তান-ভারতের ৩ হাজার ৩০০ কিলোমিটার সীমান্তের মধ্যে একদিনে এত বেশি অনুপ্রবেশকারী নিহতের ঘটনা ঘটলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT