শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে সুদের টাকা দিতে বিলম্ভ হওয়ায় ছুরিকাঘাত, আহত ৫

প্রকাশিত : 03:04 PM, 12 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদর থানার পাশের মিলনমোড় এলাকায় সুদারুর ছুরিকাঘাতে ৫ জন আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় সজীব ও মিলনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩জন সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
রোববার (১১ এপ্রিল) রাত ৯টার দিকে পৌর এলাকার শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু আহমেদের ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)।আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রাত ৯টার দিকে খান সাহেবের মাঠ এলাকায় বসবাসরত মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার সেলিমের ছেলে দিল সহ আরও কয়েকজন এসে মিলনের নিকট শোভন কর্তৃক দেয়া সুদের টাকা দাবী করেন। এ সময় রঞ্জুসহো আহতরা শোভনকে ক্লাবে বসে এটা মিটানো যাবে এমন কথা বলা মাত্র শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করে। এসময় শোভন ক্রমান্বয়ে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করেন। এদের মধ্যে ছুরিকাঘাতে মিলনের ভুড়ি বের হয়ে আসলে ও সজীবের আঘাত কিডনিতে গিয়ে লাগায় তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় স্থানান্তর করা হয়। শোভন এলাকার চিহ্নিত সুদারু ও মাদক ব্যাবসায়ী বলেও জানায় রাজু।সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রোকনুজ্জামান বলেন, রাত ৯টার দিকে ৫জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। সবাই ছুরিকাঘাতে আহত। এদের মধ্যে ৩জন এখানে চিকিৎসাধীন আছে ও দুজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, খান সাহেবের মাঠ এলাকার মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকার আলম হোসেনের ছেলে মিলন (২৩)কে ৩হাজার টাকা সুদের উপরে দেন। এর মধ্যে মিলন ১৬’শ টাকা পরিশোধ করলেও ১৪’শ টাকা পরিশোধ করতে বিলম্ব হচ্ছিল। এর জেরেই কথা কাটাকাটির এক পর্যায়ে শোভন এই ঘটনা ঘটায়। খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে থানায় অভিযোগ দিতে আসলে মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান, প্রাথমিকভাবে জেনেছি সুদের টাকা লেনদেন নিয়েই এই ঘটনা। আমরা ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। তবে ঘটনা তদন্ত করে সঠিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT