সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে সলঙ্গায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ০১ জন আটক

প্রকাশিত : 12:05 PM, 3 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।গতকাল শুক্রবার (০২ এপ্রিল) সন্ধ্যায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন মহাসড়কে পণ্যবাহী ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৬-৮৩৯১) অভিযান ও তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা করে।এছাড়াও তার নিকট থেকে নগদ ৪,৮০০ টাকা, ০১টি ট্রাক এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।গ্রেফতারকৃত আসামী মোঃ রফিকুর ইসলাম (৫২) পিতা- মৃত আনছার মিয়া, সাং-তেইলানির পার,থানা- নাগেশ্বরী, জেলা- কুড়িগ্রাম।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT